জনপ্রিয়তার শীর্ষে ভাইস-চেয়ারম্যান প্রার্থী নুরুদ্দিন ভাট শিপলু

আরিফ হোসেন রুদ্র (রায়পুর, লক্ষ্মীপুর)

রায়পুর উপজেলা সচেতন মহলের দাবির মুখে আসন্ন উপজেলা নির্বাচনে উপজেলার ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রার্থীতা ঘোষণা করলেন   তারুণ্যের আইকন রায়পুর পৌর তাঁতী লীগের সভাপতি নুর উদ্দিন শিপলু ভাট ।

প্রার্থীতা ঘোষণা দিয়ে উপজেলাবাসীর দোয়া ও সমর্থন কামনা করে নুরুদ্দিন শিপলু ভাট বলেন, রায়পুর উপজেলা বাসীকে একটি সামাজিক ও সুস্থ ধারার জীবন ব্যাবস্থা সুনিশ্চিত করতে হলে সরকারের উন্নয়নকে সমবন্টন নিশ্চিত করতে হবে।পাশাপাশি সমাজের অসহায়, নির্যাতিত, নিপিড়ীত মানুষের অধিকার বাস্তবায়ন করতে হলে একজন সৎ, নিষ্ঠাবান, সুশিক্ষিত জনপ্রতিনিধি অত্যান্ত প্রয়োজন।যেখানে আমার কোন কিছুর কমতি নাই বলে মনে করি। আমি চাই রায়পুর উপজেলা বাসীর পাশে থেকে একটি  সমাজ ব্যাবস্থা গঠন ও সরকারের উন্নয়ন সকলের মাঝে সমবন্টন নিশ্চিত করতে চাই। আমি রায়পুর পৌরসভার মেয়র গিয়াসউদ্দিন উদ্দিন রুবেল ভাটের ছোট ভাই।  

তিনি দীর্ঘদিন ধরে রায়পুর উপজেলার বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সামাজিক কর্মকাণ্ডে অংশ নিয়ে সমাজের অসহায় মানুষের পাশে থেকে সার্বিক সহযোগিতা করে আসছেন। তারই সূত্র ধরে সামাজিক কাজকে বেগবান ও সামাজের অসহায় মানুষের সেবা সমবন্টন নিশ্চিত করতে আসন্ন উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *